বন্ধন’র বাপ্পি লিও জেলা সভাপতি পদ প্রার্থী

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন লিও জেলার আসন্ন ২৬তম কনফারেন্সে সভাপতি পদে প্রার্থী হয়েছেন লিও ক্লাব অব চিটাগাং বন্ধন’র প্রাক্তন সভাপতি লিও মনির হোসেন বাপ্পি। রবিবার (২১ মে) সন্ধ্যায় চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন ভবনে নমিনেটিং কমিটির দায়িত্বশীলদের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের এমবিএ (ম্যানেজমেন্ট) অধ্যয়নরত লিও মনির হোসেন বাপ্পি মাধ্যমিক স্কুলে পড়াকালীন সময়েই ২০০৭ সালে লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের সদস্য হিসেবে সেবার জগতে নেতৃত্ব বিকাশের ব্রত নিয়ে লিওইজমে পদার্পণ করেন। পরবর্তীতে বন্ধন লিও ক্লাবের সভাপতি, লিও জেলার জোন ডিরেক্টর, রিজিয়ন ডিরেক্টর, রিজিয়ন ডিরেক্টর হেড কোয়ার্টার, প্রেসিডেন্ট এডভাইজার, সিনিয়র প্রেসিডেন্ট এডভাইজার এর দায়িত্ব পালন করেছেন। লিও জেলার বিভিন্ন সাব কমিটির চেয়ারম্যান ও মেম্বার সেক্রেটারী হিসেবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করে নেতৃত্বের গুণাবলীকে সমৃদ্ধ করেছেন।

লিও মনির হোসেন বাপ্পি মাধ্যমিক স্কুলে পড়াকালীন সময় থেকেই পড়ালেখার পাশাপাশি পারিবারিক ব্যবসায় মনোনিবেশ করেন। মেধাবী ও তুখোড় এ লিও নেতা তার নেতৃত্বগুণেই খুব অল্প বয়সে আগ্রাবাদস্থ সিটি কর্পোরেশন পরিচালিত সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট ব্যবসায়ী সমিতির প্রথমে সদস্য এবং বর্তমানে প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।

সভাপতি পদে ক্লাব সদস্যদের নিয়ে মনোয়ন জমা দিচ্ছেন লিও বাপ্পি

লিও জেলা সভাপতি পদে প্রার্থীতা প্রসঙ্গে মনির হোসেন বাপ্পি বলেন, অনেকদিন ধরেই এ অঙ্গনে কাজ করছি। আমার ক্লাব এবং জেলার লিও সদস্যদের চাহিদার প্রেক্ষিতে নিজের মনোনয়ন দাখিল করেছি। ইতোমধ্যে ক্লাব ও জেলা পর্যায়ে অর্পিত সকল দায়িত্ব সফলতার সাথে পালনের চেষ্টা করেছি। সভাপতি নির্বাচিত হলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে জেলাকে আরও এগিয়ে নিতে চেষ্টা করবো ইনশাল্লাহ। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

বাপ্পিকে সভাপতি পদে প্রার্থী করা প্রসঙ্গে বন্ধন লায়ন্স ক্লাবের সভাপতি মামুনুর রশিদ মামুন বলেন, বাপ্পি কোয়ালিটি সম্পন্ন একজন লিও লিডার। সে মেধাবী এবং ব্যবসায়িক নেতাও। তার সমসাময়িক অন্যদের চেয়ে সে যোগ্যতার দিক দিয়ে অনেক এগিয়ে। তাই তাকে আমরা সভাপতি পদে মনোনয়ন দিয়েছি।

আরও পড়ুন