পুরো জনসভাস্থল যেনো জাবেদ অনুসারীদের হলুদ সাজে সেজেছিলো

বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর শনিবার দুপুরে আনোয়ারা উপজেলার বৈরাগ কেইপিজেড মাঠে দক্ষিণ জেলা আওয়ামীলীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশকে ঘিরে ভোর ৬টা থেকে মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা আসতে শুরু করে। সকাল ১০ টায় কেইপিজেড মাঠ পেড়িয়ে মানুষের ঢল ছড়িয়ে পড়ে আশপাশের তিন কিলোমিটার এলাকা জুড়ে। এসময় নেতাকর্মীদের সবার মাথায় হলুদ টুপি ও গায়ে হলুদ গেঞ্জি। এসব টুপি ও গেঞ্জিতে লিখা জাবেদ ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন।

সমাবেশে আসা রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান আমিন শরীফ বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আমাদের নেতা ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আনোয়ারা ও কর্ণফুলীতে লক্ষাধিক হলুদ টুপি ও গেঞ্জি দিয়েছেন। কর্মীরা এসব পড়ে সমাবেশে আসেন।

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী বলেন, আনোয়ারা ও কর্ণফুলী থেকে দুই লক্ষাধিক লোক সমাবেশে যোগদান করেন। এদের অধিকাংশই হলুদ টুপি ও গেঞ্জি পরিহিত।

এদিকে সমাবেশে হলুদ পোশাকের আলোচনা নিয়েও কেন্দ্রীয় নেতাদের মাঝে বিভিন্ন গুঞ্জন শুনা গেছে। এক নেতা হলুদ পোশাক পরিহিতরা সাতকানিয়ার দাবী করলেও সাথে সাথে অনুষ্ঠানের ঘোষক শাহজাদা মহিউদ্দিন মাইকে ঘোষণা দেন হলুদ রঙের পোশাক পরিহিতরা আনোয়ারা কর্ণফুলীর জাবেদ ভাইয়ের সৈনিক।

আরও পড়ুন