দোহাজারীতে চন্দনাইশ থানার বিদায়ী ও নতুন ওসি সংবর্ধিত

চট্টগ্রামের চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেনের বদলীজনিত বিদায় সংবর্ধনা ও থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলামকে বরণ উপলক্ষে দোহাজারী পৌরসভার মেয়র ও কাউন্সিলরগণের আয়োজনে রবিবার (১ অক্টোবর) সন্ধ্যায় দোহাজারী পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিমের সভাপতিত্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আবুল কাশেম লেদু চেয়ারম্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত, চন্দনাইশ থানার ওসি (তদন্ত) এম.এ.বারী, দোহাজারী পৌরসভার প্যানেল মেয়র মোহাং নাজিম উদ্দীন, মোহাম্মদ ইদ্রিস, মমতাজ বেগম, কাউন্সিলর যথাক্রমে মোহা. শাহ্ আলম, মোহাম্মদ আলমগীর, এসএম পহর উদ্দিন, চিত্ত রঞ্জন বিশ্বাস, আবদুল আজিজ মাসুম, হাজারী টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ সোলায়মান, খানপ্লাজা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সুমন, হাজারী শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মুহিম বাদশা প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান পৌর মেয়র ও কাউন্সিলরগণ এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ। শেষে পৌর পরিষদের পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিম।
অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।

নবাগত (ওসি) ওবায়দুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, আমি চন্দনাইশ থানা এলাকায় বসবাসরত মানুষের সেবা করতে এসেছি। আমি সেবক হতে চাই, তাই সকল শ্রেনী-পেশার মানুষের সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করবো। মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগী কাউকেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। যে কোন সেবা প্রার্থীদেরকে সরাসরি থানায় যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

আরও পড়ুন