রাঙ্গুনিয়ায় মসজিদ নির্মাণ করে দিলেন ওমানের নাগরিক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে দু’তলা বিশিষ্ট একটি জামে মসজিদ নির্মান করে দিয়েছেন ওমানী সুলতান বিন শালেম বিন সুলতান আল-সেরেহী। শুক্রবার(২০অক্টোবর) দুপুরে উপজেলার লালানগর ৯নং ওয়ার্ড গজালিয়া উত্তর পাড়ায় নব-নির্মিত জামে মসজিদটি ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওমানী সুলতান বিন শালেম বিন সুলতান আল-সেরেহী ও তার ছেলে রাশেদ বিন সুলতান শালেম আল সেরেহী।

এসময় উপস্থিত ছিলেন পূর্ব খিলমোগল সুন্নিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও মসজিদ নির্মান কমিটির পরিচালক বদিউল আলম সওদাগর, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি শফিউল আহমদ, রাঙ্গুনিয়া পৌরসভা আ.লীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিরাজুল মোস্তফা, রফিকুল ইসলাম, হোসনাবাদ ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শফিউল আলম তালুকদার, লালানগর ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মুহাম্মদ এমজাদ, লালানগর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি বেলাল বিন সাত্তার, গোলাম কাদের, জরিপ আলী, এহসান কাদের, হোসনাবাদ ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল সওদাগর, কাতার প্রবাসী মুহাম্মদ রাশেদুল আলম, যুবলীগ নেতা মিজানুর রহমান। গজালিয়া প্রবাসী পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন, রাজা মিয়া, মনছুর আলম, শাহ আলম, আমিনুল হক, নুরুল হক।

এদিকে জুমার নামাজ শেষে ফিলিস্তিনের মুসলমানদের জন্য দোয়া করা হয় পরে ওমানী অতিথি সুলতান বিন শালেম বিন সুলতান আল-সেরেহী ও তার ছেলে রাশেদ বিন সুলতান শালেম আল সেরেহীকে এলাকার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন মসজিদ পরিচালনা কমিটি এলাকাবাসী।

আরও পড়ুন