চন্দনাইশে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম

নির্বাচন কমিশন ঘোষিত ৬ষ্ঠ উপজেলা নির্বাচন এর তৃতীয় ধাপে আগামী ২৯ মে চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। ভোটগ্রহণের পাঁচ দিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলন চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম খোকন।

বৃহস্পতিবার (২৩ মে) বিকালে নিজের ফেসবুক আইডি’র টাইমলাইনে একটি ফটো কাটিং দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এবিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা নিশ্চিত করে মোহাম্মদ আরিফুল ইসলাম খোকন বলেন, “আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলাম। দলীয় শৃঙ্খলা ও ঐক্যের স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, শুভানুধ্যায়ী, সাধারণ ভোটাররা সর্বাত্মকভাবে আমার পাশে ছিলেন ও সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকল ভেদাভেদ ভুলে দলীয় ঐক্য বজায় রাখার উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

চন্দনাইশ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ রাকিবুজ্জামান (রেনু) বলেন, “বর্তমানে নির্বাচন থেকে সরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের সময়সীমা শেষ হয়ে গেছে। আগামী ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে প্রত্যেকের জন্যই ব্যালট পেপার তৈরি হবে।”

আরও পড়ুন