চন্দনাইশে চেয়ারম্যানপ্রার্থী আবু আহমদ চৌধুরীর সমর্থনে যুবলীগের মতবিনিময় সভা

আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম জেলা পরিষদের সদ্য পদত্যাগকৃত সদস্য আলহাজ আবু আহমদ চৌধুরী’র সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের আয়োজনে রবিবার (১৯ মে) সন্ধ্যায় উপজেলার বাদামতল এলাকার একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবলীগ আহবায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সহ-সভাপতি মোহাম্মদ তৌহিদুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ আবু আহমদ চৌধুরী। সংবর্ধিত অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোহাম্মদ মহিউদ্দিন।

উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এ.এস.এম মুছা তসলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন- দক্ষিণ জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মুরিদুল আলম মুরাদ, মু. বেলাল হোসেন মিঠু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, যুবলীগ নেতাদের মধ্যে- মো. শাহজাহান, ফোরক আহমদ, আজিজুর রহমান আরজু, আব্দুর রহমান, মফিজুর রহমান মুন্না, রবিউল হোসেন, মোহাম্মদ সোলাইমান, মোঃ হোসেন মাম্মদ, লোকমান হাকিম, মঈনুদ্দিন বাচা, আনছারুল হক, মোঃ সোহেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবু আহমদ চৌধুরী’র বিকল্প নেই। প্রধানমন্ত্রীর আস্থাভাজন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম চৌধুরী’র ঘনিষ্ঠজন আবু আহমদ চৌধুরী নির্বাচিত হলে মাননীয় প্রতিমন্ত্রীর সহযোগিতায় চন্দনাইশ উপজেলার দুইটি পৌরসভা ও আটটি ইউনিয়নের সার্বিক উন্নয়ন তরান্বিত হবে। চন্দনাইশ উপজেলা হবে দক্ষিণ চট্টগ্রামের আধুনিক ও মডেল উপজেলা। আগামী ২৯ মে আবু আহমদ চৌধুরী’র বিজয় সুনিশ্চিতকল্পে ঘোড়া মার্কায় ভোট চেয়ে ভোটারদের কাছে গিয়ে ব্যাপক প্রচারণা চালানোর জন্য চন্দনাইশ উপজেলা যুবলীগ নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ।”

আরও পড়ুন