মিরসরাইয়ে ব্রাদার্স প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন

ইয়ে ব্রাদার্স প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নিমতলায় ব্রাদার্স এলিভেনের আয়োজনে প্রিমিয়ার লীগের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনা মিয়া সওদাগর।

ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্যোক্তা ও আহবায়ক কমিটির প্রধান ক্রিকেটার শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং সোহরাব হোসেনের সঞ্চালনায় প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান কামরুল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পোর্টের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফারুক খাঁন, সাবেক ক্রিকেটার জাহিদ শুভ, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত প্রতিভার সাহিত্য ও সাংস্কৃৃতিক সম্পাদক আকতার হোসেন।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্ধিতা করে ব্রাদার্স ওয়্যারিয়র বনাম ব্রাদার্স জায়ান্ট। ব্রাদার্স জায়ান্ট টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ফলাফলে ব্রাদার্স জায়ান্ট ৭ উইকেটে জয়লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের তামজিদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইকবাল হোসেন। খেলা পরিচালনা করেন তপন কুমার দাস, ইমতিয়াজ উদ্দিন শিহাব ও মোহাম্মদ রুবেল। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন সোহান ও রিফাত।

প্রিমিয়ার লীগে সদস্য সচিব হিসেবে দায়িত্বে রয়েছে কাজী মেহেদী হাসান ও প্রধান উপদেষ্টা মামুনুর রশিদ। এছাড়াও সার্বিক সহযোগীতায় রয়েছে রোমানিয়া প্রবাসী হেলাল উদ্দিন, কানাডা প্রবাসী সাইদুল করিম, আমেরিকা প্রবাসী একরামুল হক রাজেম, আল বাকারা এগ্রোর রাকিব।

ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্যোক্তা ও আহবায়ক কমিটির প্রধান ক্রিকেটার শাহাদাত হোসেন জানান, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই টুর্নামেন্টের উদ্যোগ নেওয়া হয়েছে এবং সেই সাথে অজপাড়া গাঁয়ে থেকে উদ্যমী ও ভালো মানের খেলোয়াড় বাছাই করার জন্য এই প্রয়াস। ব্রাদার্স এলিভেন থেকে ১ম বারের মতো ৪ টি টিম গঠন করে পরিচালনা করা হচ্ছে ব্রাদার্স প্রিমিয়ার লীগ, যেখানে স্থানীয় ৭ জন এবং ড্রাফটের মাধ্যমে ৪ জন যুক্ত হয়ে খেলতে পারবে।

আরও পড়ুন