মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকের সহকারী নিহত

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ট্রাক চালকের সহকারী অজ্ঞাত (২৬) নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ট্রাক ও মাইক্রোবাস চালকসহ মাইক্রোবাসের ৭ যাত্রী।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকার ঢাকামুখী অংশে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল হাকিম আজাদ।

নিহত ট্রাক চালকের সহকারী ও আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

সীতাকুন্ড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাক ভোর ৪ টার দিকে মহাসড়কের কমলদহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী অংশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি যাত্রীবাহী একটি মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ট্রাক চালকের সহকারী নিহত হন। আহত হন ট্রাক ও মাইক্রোবাস চালকসহ মাইক্রোবাসের অন্তত ৭ যাত্রী।

তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে সীতাকুÐ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনায় নিহত ট্রাক চালকের সহকারীর নাম ও পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত দুইটি ট্রাক ও মাইক্রোবাস উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন