মিরসরাইয়ে মারুফ মডেল স্কুলে তিনদিনব্যাপী বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

মিরসরাইয়ের মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে তিনদিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গত ১ ফেব্রুয়ারি ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়ে শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

বিদ্যালয় মাঠে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

প্রধান অতিথি ২০২৩ সালে আন্তুঃস্কুল মাদরাসা ফুটবল টুর্নামেন্টে মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় উপজেলা চ্যাম্পিয়ন হওয়ায় তাদের প্রশংসা করেন।

মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জিয়া উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, উপজেলা শিক্ষা কর্মকর্তা একেএম ফজলুল হক, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কেএম সাঈদ মাহমুদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা যোবায়ের রহমান ভাসানী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামশেদ আলম, মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের পরিচালক সাইফুদ্দীন মীর শাহীন, জিহান বিল্ডার্সের সত্বাধিকারী রিয়াজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রাথমিক ও মাধ্যমিক শাখায় ২০২৩ শিক্ষাবর্ষে শ্রেষ্ঠ শিক্ষার্থী, এসএসসি ২০২৩ ব্যাচের ২৫ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী প্রায় ৫০০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

আরও পড়ুন