বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

বাঁশখালী পৌরসভাস্থ বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মনোতোষ দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহেনা আকতার কাজমী।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক অঞ্জন চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক বাবু রাজীব কুমার দাশ, সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফি উল্লাহ্, মুহাম্মদ মিজান বিন তাহের, শিব্বির আহমদ রানা প্রমূখ।

বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন করে প্রধান অতিথি রেহেনা আকতার কাজমী শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দেওয়া তার বক্তব্যে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার গুরুত্ব তুলে ধরার পাশাপাশি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা গ্রহণে ওপর গুরুত্ব দেওয়ার আহ্বান জানান।

বার্ষিক ক্রীড়ার চূড়ান্ত পর্ব অনুষ্ঠানের পূর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী ও সাংস্কৃতিক দল কবিতা আবৃত্তি, সংগীত ও নৃত্য পরিবেশন করে। এরপর বিকেলে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আরও পড়ুন