আনোয়ারা উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন আমির আহমদ খান

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আনোয়ারায় সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়ে গেছে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের প্রার্থিতার কথা তুলে ধরে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছেন তাঁরা। নির্বাচন কমিশনার আগামী মার্চ মাসে উপজেলা পরিষদের নির্বাচন করার পরিকল্পনা ঘোষণা করায় সম্ভাব্য প্রার্থীরা আগাম বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান প্রবীন আওয়ামী লীগ নেতা আমির আহমদ খান। তিনি এরইমধ্যে দলের বিভিন্ন স্তরে নেতাকর্মীদের সাথে মতবিনিময় শুরু করেছেন। তার প্রচারনায় এলাকার জনগণের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে। বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে ক্লিন ইমেজের নেতা হিসেবে এরমধ্যেই তার গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত ও মাদক বিরোধী তৎপরতা আরো গতিশীল হবে বলে মনে করেন স্থানীয়রা।

আমির আহমদ খান বলেন, এবার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চােই। আমি নির্বাচিত হলে জনগনের জন্য ভাল কিছু করার সুযোগ পাব। বিশেষ করে বেকার সমস্যা সমাধান, রাস্তা ঘাটের উন্নয়ন ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করব।
জনগণ আমাকে নির্বাচিত করলে স্থানীয় সরকারের সকল সুযোগ-সুবিধা প্রান্তিক মানুষের দোরগোড়ায় পৌছে দেব। সব সময় মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

আরও পড়ুন