আনোয়ারায় প্রাইভেট কার-সিএনজি টেক্সী দুর্ঘটনায় আহত ১

আনোয়ারায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি দুর্ঘটনায় পতিত হলে দুইটি গাড়িই খাদে ছিড়কে পড়ে। এতে সিএনজি অটোরিকশার চালক মো. রুবেল(৪৫) মারাত্মক আহত হয়। বুধবার(২১ ফেব্রুয়ারী) দুপুর ১ টায় আনোয়ারা-বরকল-চন্দনাইশ সড়কের শোলকাটা এলাকায় এদূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত চালক রুবেলকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, দুপুরে কক্সবাজার থেকে ঢাকা-মেট্রো গ ২০-০৪১০ নম্বরের একটি প্রাইভেট কার ঢাকার উদ্দেশ্য যাওয়ার পথে আনোয়ারা শোলকাটা এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুইটি গাড়িই খাদে পড়ে যায়। পরে আহত অবস্থায় সিএনজি চালককে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে প্রাইভেট কারের যাত্রীরা অক্ষত রয়েছে।

প্রাইভেট কারের মালিক মাসুদুজ্জামান(৫০) জানান, তারা স্ব-পরিবারে ঢাকা থেকে কক্সবাজারে ভ্রমনে যান। বুধবার ঢাকা ফেরার পথে এদূর্ঘটনা ঘটে। তবে তারা সবাই অক্ষত আছে।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া তাবাচ্ছুম বলেন, দূর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে আনা হয়েছে। তাকে পর্যবেক্ষন করা হচ্ছে। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হবে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমেদ বলেন, দূর্ঘটনার পর পুলিশ দুইটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন