আনোয়ারায় খদিজা-সেলিম হেফজখানার উদ্বোধন

আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ এলাকায় খদিজা সেলিম হেফজখানা ও এতিমখানার উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এস এম আলমগীর চৌধুরী।

বুধবার(২১ ফেব্রুয়ারী) বিকালে দক্ষিণ বারখাইন ফেরিঘাট এলাকায় এ মাদ্রাসার উদ্বোধন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, হাইলধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিন, আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব, জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ ইদ্রীস, উপজেলা আওয়ামীলীগের দপ্তার সম্পাদক জয়নাল আবেদীন হেলাল,বারখাইন ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি ক্যাপ্টেন নুর মোহাম্মদ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো ইদ্রীসের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক রহিম, সাংগঠনিক সম্পাদক ইফতার চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য সরোয়ার জাহান, আইয়ুব আলী, নাজিম উদ্দিন, নাছির উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে এসএম আলমগীর চৌধুরী বলেন, মানুষের জীবন-মৃত্যুর কোন নির্দিষ্ট সময় নেই, রাজনীতি করি মানুষের জন্য কিন্তু মৃত্যুর পর এই ধর্মীয় প্রতিষ্ঠানই নাজাতের উছিলা হিসেবে থাকবে। জেলা পরিষদের সদস্য হয়ে আমি আনোয়ারায় অনেক কাজ করেছি। এসব কাজের মাঝে এই মাদ্রাসাই আমার সব চেয়ে উত্তম কাজ হিসেবে আমি মনে করি। আমার মা-বাবার নামেই আমি এই মাদ্রাসার নাম করন করলাম। এখানে দরিদ্র ও এতিমদের সম্পন্ন ফ্রি থাকা খাওয়ার ব্যবস্থা থাকবে।

আরও পড়ুন