দোহাজারী স্কুলের শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হলেন ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ‘দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়’ পরিচালনা পর্ষদের শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হয়েছেন বিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি।
নীতিমালা অনুসারে এ বিষয়ে বিদ্যালয়ের নির্বাচিত পরিচালনা পর্ষদের প্রথম সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে চুড়ান্তভাবে প্রস্তাবটি গৃহীত হয়।

জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও দোহাজারী পৌরসভা আ.লীগ সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান মুরাদের সভাপতিত্বে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় কমিটির অভিভাবক সদস্য আনিসুর রহমান বিদ্যালয়টির (৯৩ ব্যাচ) সাবেক শিক্ষার্থী ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনির নাম প্রস্তাব করেন। তাঁর একাডেমিক শিক্ষা ও ব্যক্তি যোগ্যতা বিবেচনায় প্রস্তাব সমর্থন করে সর্বসম্মতিতে তাঁকে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সচিব প্রধান শিক্ষক জাফর আহমদ, মো. আবছার, সীমা বৈদ্য, শিক্ষক প্রতিনিধি রাবেয়া বেগম, বিকাশ কান্তি দাশ, হাছান আলী প্রমূখ।

ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি রায়জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি, দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা হেফজখানা ও এতিমখানার সাবেক সভাপতি, জামালুর রহমান খান বিজ্ঞান প্রযুক্তি স্কুল এন্ড কলেজের শিক্ষানুরাগী সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত।

বিদ্যালয়ের লেখা পড়ার মান উন্নয়ন ও সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি পরিচালনা পর্ষদের সভাপতি ও সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন