দোহাজারীতে মরহুম আব্দুর রাজ্জাক স্মৃতি সংসদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় মরহুম আব্দুর রাজ্জাক স্মৃতি সংসদের আয়োজনে রাত্রিকালীন মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে স্থানীয় মাঠে জমকালো আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক এম.ফয়েজ আহমদ টিপু।

এতে প্রধান অতিথি ছিলেন দোহাজারী পৌরসভার মেয়র মোহাম্মদ লোকমান হাকিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “যুবসমাজকে মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে যুবসমাজ স্বাভাবিক জীবনযাপন করতে পারে। তরুণ প্রজন্মের স্মার্টফোন আসক্তি তথা বিভিন্ন অনলাইন গেমস থেকে দূরে রেখে বাস্তবমুখী খেলায় ধাবিত করার জন্য পাড়া-মহল্লায় ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা খুবই জরুরি।” কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যেনো তরুণ প্রজন্ম জড়িয়ে না পড়ে সেই লক্ষ্যে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করার আহবান জানান তিনি।
টু্র্নামেন্টের আয়োজক সংগঠনটির চেয়ারম্যান মোহাম্মদ রফিক উদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুমন, দোহাজারী জামিজুরী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ অভিভাবক সদস্য নুর মোহাম্মদ হোসেন, নুরুল ইসলাম সবুজ, দোহাজারী পৌরসভার ডিজিটাল সেন্টার উদ্যোক্তা কামাল হোসেন, নাছির উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন শাহ্জাহান, মোরশেদ, আব্দুর রহিম, রাফসান রকি, মাহবুব আলম, আতিকুর রহমান সবুজ, সাকিব সহ সংগঠনটির সদস্যবৃন্দ।

টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় বান্দরবান ফুটবল দল ট্রাইবেকারে ২-১ গোলে কেরানীহাট ফুটবল দলকে পরাজিত করে।

আরও পড়ুন