চন্দনাইশের এমপি নজরুলের সাথে সাংবাদিক ঐক্য ফোরামের সৌজন্য সাক্ষাৎ

সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় করেছে চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনে টানা তৃতীয়বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চৌধুরী ও চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরাম নেতৃবৃন্দ।

শনিবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর সদরঘাটস্থ তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করে তাঁকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরাম নেতৃবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মোহাম্মদ কমরুদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম মোস্তফা, দপ্তর সম্পাদক মোঃ জাহিদুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ ওমর ফারুক, তথ্য-প্রযুক্তি ও ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার আবীর প্রমুখ।

এ সময় নজরুল ইসলাম চৌধুরী এম.পি সাংবাদিকদের পেশাদারীত্বের সাথে এবং বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহবান জানিয়ে বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। তিনি চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মরহুম এম.এ রাজ্জাক রাজের পরিবারকে সহযোগিতার কথা স্মরণ করিয়ে বলেন, আপনাদের যে কোন সমস্যার কথা আমাকে জানাবেন আমি সমাধানের চেষ্টা করবো।

আরও পড়ুন