আমার ডিকশনারীতে চাঁদাবাজ দখলদারদের ঠাঁই নেই : শামসুল হক চৌধুরী

আমার ডিকশনারীতে চাঁদাবাজ দখলদারদের ঠাঁই নেই। গত ১৫ বছরে আমি তাদেরকে পটিয়ার বুকে মাথা তুলে দাঁড়াতে দিইনি। সন্ত্রাস জঙ্গিবাদমুক্ত আধুনিক স্থিতিশীল পটিয়া বিনির্মানে আমি কাজ করে গেছি। দলমতের উর্ধে ওঠে পটিয়ার স্বার্থকে প্রাধান্য দিয়েছি। মানুষের ভালবাসায় আবারও নির্বাচিত হলে সে ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে দাবি করেছেন চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভায় তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অবাধ, সুষ্ট, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলের নেতা কর্মীদের নির্বাচন করার জন্য অনুমতি দিয়েছেন। তিনি নৌকার প্রার্থীর প্রতি অনুরোধ করে বলেন, হুমকি ধমকি সমালোচনা ও উস্কানীমূলক বক্তব্য পরিহার করে আসুন আমরা জনগনের রায়ের ওপর ভোটের ভাগ্য কি হয় দেখি। জনগণ যাকে চায়, সেই পটিয়ায় প্রতিনিধিত্ব করুক। এতে প্রধানমন্ত্রীর অংশগ্রহণমূলক নির্বাচনের সফলতা দেশ ও বিশ^বাসীর কাছে গ্রহণযোগ্যতা পাবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান আহমদ নবী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য দেবব্রত দাশ, সাবেক চেয়ারম্যান নাছির আহমদ, বিজন চক্রবর্তী, আবু ছালেহ চৌধুরী, আবদুল্লাহ আল হারুন, আলমগীর খালেদ, এজাজ চৌধুরী, সাইফুল ইসলাম, জঙ্গলখাইন ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ প্রমুখ।

আরও পড়ুন