সুমন ভাইয়ের সালাম নিন, টাকাগুলো ফেরত দিন : এমপি লতিফ

টাকায় মানুষের মন জয় করা যায়না, টাকা দিয়ে সবকিছু হয়না। মানুষের আস্থা বিশ্বাস অর্জন করতে হলে তাদের পাশে থাকতে হয়। সারাবছর খবর নাই, নির্বাচন আসলে টাকা ছিটিয়ে পার পেয়ে যাওয়ার সংস্কৃতি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশ থেকে তাড়িয়ে দিয়েছেন বহু আগেই। এখানে জনসম্পৃক্ত এবং দলের প্রতি কমিটেড না হলে মুরব্বীদের আশির্বাদে পাশ করে যাওয়ার কোনো সুযোগ নেই। তাই সুমন ভাইয়ের সালাম নিন, টাকাগুলো ফেরত দিন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে চতুর্থবারের মতো নির্বাচিত হওয়া এমপি এম এ লতিফ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম মহানগর যুবলীগের পক্ষ থেকে দেয়া সংবর্ধনায় বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংবর্ধিত এম এ লতিফ বলেন, নেত্রী আমার ওপর যে আস্থা রেখেছেন মহান সৃষ্টিকর্তার দয়ায় মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আমি সে আস্থার প্রতিদান দিতে পেরেছি বলে নির্বাচনী এলাকার জনগণ তথা চট্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নৌকার যারা বিরোধীতা করেছে তারা ইতিহাসে ঘৃণিত হয়ে থাকবে। যারা দলের সিন্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর জন্য কাজ করেছে তাদের আমলনামা নেত্রীর দরবারে গচ্ছিত আছে।

এমপি লতিফ বলেন, টাকা দিয়ে সবকিছু হয়না। মানুষের ভালবাসা আস্থা বিশ্বাসকে টাকা দিয়ে মূল্যায়ন করা যাবে না। যুবলীগকে আগামীর বাংলাদেশ গঠনে অগ্রণী ভ‚মিকা রাখতে হবে। প্রতিহিংসার রাজনীতি ছেড়ে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচনী এলাকা। এখানে দেশের অর্থনীতির প্রাণ সঞ্চারকারী অনেক প্রতিষ্ঠানের অবস্থান। সুতরাং এমপি বনে গিয়ে যারা টাকা কামানোর স্বপ্নে বিভোর তাদের ভুল ধারণা ত্যাগ করতে হবে। তাদেরকে যারা ইন্ধন দিয়েছে, তাদেরও সুপথে ফিরতে হবে। নেত্রীর সিন্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল ১১টায় চট্টগ্রামের আগ্রাবাদে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভাপতিত্ব করেন নগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন। নগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভায় প্রধান বক্তা ছিলেন নগর যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম। এতে মহানগর যুবলীগের আওতাধীন বিভিন্ন থানা, ওয়ার্ডের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন