ডামিই তাদের কাছে দামী : ডাঃ শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নজিরবিহীন জালিয়াতি ও কারচুপির আশ্রয় নিয়েছে সরকার। এই ডামি নির্বাচনে ডামি পর্যবেক্ষক দিয়ে নিয়ন্ত্রণের মাধ্যমে বৈধতা দেয়ার সাফাই গাইলেও জনগণ নির্বাচন প্রত্যখ্যান করেছে। ডামি সরকার ডামি প্রার্থীর পর ডামি পর্যবেক্ষকও নিয়োগ করেছে। অর্থাৎ এই নির্বাচন হচ্ছে ডামি, প্রার্থী ডামি, পর্যবেক্ষকও ডামি, সব ভূয়া। তারা আবারও ডামি সরকার গঠনের পথেই হাঁটছে।

বিএনপির আহবানে সাড়া দিয়ে ডামি নির্বাচন বর্জন করায় জণগণকে ধন্যবাদ জানিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারী) সকালে কাজীর দেউরী মোড়ে মহানগর বিএনপির লিফলেট বিতরণকালে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনে জনগণের কাছে প্রত্যাখাত হয়ে এখন তাড়াহুড়ো করে শপথ গ্রহণ ও মন্ত্রিসভা গঠনের তোড়জোর শুরু করে দিয়েছে সরকার। তাড়াহুড়ো করে লাভ নেই। জনগণ আপনাদেরকে একবিন্দুও বিশ^াস করেনা। সুতরাং জোর করে ক্ষমতা ধরে রাখার চিন্তা বাদ দিয়ে জনগণের কথা চিন্তা করে পদত্যাগ করুন। অন্যথায় আপনাদের অস্থীত্বও বিলীন হয়ে যাবে।
এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলাম, সম্মিলিত পেশাজীবি পরিষদের আহবায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, সিএমইউজের সভাপতি সাংবাদিক মো. শাহনওয়াজ, এ্যাবের সভাপতি ইঞ্জি. সেলিম মোঃ জানে আলম, মহানগর বিএনপি নেতা শিহাব উদ্দিন মোবিন প্রমূখ।

আরও পড়ুন