আনোয়ারায় হামলার ঘটনায় তিন বিএনপি-ছাত্রদল নেতা গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় বিএনপি-জামাতের অবরোধ চলাকালে পুলিশের উপর হামলার ঘটনায় দক্ষিল জেলা ছাত্রদল নেতা ইসমাইল বিন মনিরসহ তিন বিএনপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত অপর দুইজন হল উপজেলা যুবদল নেতা হারুন চৌধুরী (৫৫) ও সিরাজুল ইসলাম (৩৪)। তাদের মধ্যে ইসমাইল ও হারুন মামলার তালিকাভুক্ত আসামী বলে পুলিশ জানান।

সোমবার(১৮ ডিসেম্বর) বিকালে র‌্যাব-৭ ও পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে। এঘটনায় এ পর্যন্ত পুলিশ নয় জনকে গ্রেপ্তার করেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ বলেন, গ্রেপ্তারকৃতরা ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার প্রমাণ রয়েছে। এদের মধ্যে ইসমাইল বিন মনিরকে র‌্যাব ৭ অভিযান চালিয়ে চট্টগ্রাম নগর থেকে গ্রেপ্তার করেছে। অপর দুইজনকে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

উল্লেখ্য গত ১৩ ডিসেম্বর বিএনপি ও যুবদলের মিছিল থেকে ইটপাটকেলের হামলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদসহ দুই পুলিশ সদস্য আহত হয়। এসময় হামলাকারীরা পুলিশের গাড়ি ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে এবং এঘটনায় পুলিশ এ পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন