নৈতিকতা বিবর্জিত শিক্ষা পদ্ধতি বাতিল করতে হবে : হেফাজত

অশ্লীল ও চরিত্র নষ্ট করার শিক্ষা পদ্ধতি বাতিল না করলে আগামী প্রজন্ম হুমকীর মুখে পড়বে বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা সাজেদুর রহমান।

শুক্রবার চট্টগ্রামের ফটিকছড়ির জামেয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার দুইদিন ব্যাপী বার্ষিক ইসলামী মহা সম্মেলনের শেষ দিনে এসব কথা বলেন তিনি।

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও মাদরাসার মুুহতামিম আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে অনুষ্ঠিত গত ১৩ ও ১৪ ডিসেম্বর বৃহস্পতি ও জুমাবার অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরো বলেন, আল্লামা মামুনুল হকসহ যেসব আলেমরা জেলে আছেন তাদেরকে অনতিবিলম্বে মুক্তি দিয়ে আলেম-ওলামাদের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

মাওলানা হারুন আজিজী নদভি ও মুফতি ইকবালের যৌথ সঞ্চালনায় বার্ষিক সম্মেলনে তাকরির পেশ করেন দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারীর পরিচালক আল্লামা খলিল আহমদ খোরাইশি, আল্লামা আবদুল হক হক্কানি, আল্লামা মুফতি মাহমুদ হাসান, মাওলানা জুনায়েদ আল হাবিব, মুফতি সাখাওয়াত হোসাইন রাজি, মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমি, মুফতি রেজাউল করিম আবরার, মাওলানা আবদুল বাসেত খান সিরাজি, মাওলানা খোরশেদুল আলম কাসেমি, গাজী সানাউল্লাহ রহমানীসহ দেশের বরেণ্য উলামায়ে কেরাম। এসময় বক্তারা কাদিয়ানী সম্প্রদায়দের অমুসলিম ঘোষনা করারও দাবী জানান।

আরও পড়ুন