বাঁশখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান

বাঁশখালী উপজেলার শীলকূপে ঘটে যাওয়া মধ্যরাতের ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অটোরিকশা-টমটম’র মালিক-চালককে এলাহী অটো-পার্টস ও বিভাটেক (পরাগ) লিমিটেডের পক্ষ থেকে একবস্তা চাউল, ৫ লিটার সয়াবিন তেলসহ নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা সদরস্থ এলাহী অটো-পার্টসের কার্যালয়ে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র রিকশা চালকদের মাঝে এ সহযোগীতা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এলাহী অটো-পার্টসের সমন্বয়ক আলহাজ্ব এম. আনিছুর রহমান, সাংবাদিক মিজান বিন তাহের, শিব্বির আহমদ রানা, পরিচালক শাহাদাত হোসেন রুবেল, নির্বাহী পরিচালক শাহাদাত হোসেন রিপন ও পরিচালক সাজ্জাদ হোসেন রিয়াদ।

এসময় এলাহী অটো-পার্টসের সমন্বয়ক আলহাজ্ব এম আনিছুর রহমান বলেন, অনাকাঙ্খিত দুর্ঘটনায় হতদরিদ্র রিকশাচালকদের ১২টি অটোরিকশা পুড়ে যাওয়ায় তাদের পরিবারের আয় রোজগারের সম্বলটা হারিয়ে যায়। আমি তাদের পাশে থাকতে পেরে নিজেকে খুবই গর্ববোধ করছি। সমাজের অন্যান্য বিত্তবানরা এগিয়ে আসলে তারা উপকৃত হবে।

উল্লেখ্য, গত বুধবার (৬ ডিসেম্বর) রাত আনুমানিক দু’টার দিকে জালিয়াখালী বাজারের উত্তর পাশে গোদার পাড় সংলগ্ন জলকদরের বাঁধের পশ্চিম পাশে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ৫টি দোকানের সম্পূর্ণ মালামাল ও গ্যারেজে থাকা ১২টি অটোরিকশা-টমটম পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন