চন্দনাইশে দুর্নীতি বিরোধী দিবস পালিত

“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এ স্লোগানকে সামনে রেখে চন্দনাইশে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। শনিবার (৯ ডিসেম্বর) সকালে জাতীয় পতাকা, দুদকের পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়ানো এবং মানববন্ধনের মধ্যদিয়ে কর্মসূচি উদ্বোধন করা হয়।

পরে উপজেলা ভিডিও কনফারেন্স হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো.জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আরশাদ উল্লাহর সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন দুদক সমন্বিত কমিটি চট্টগ্রাম জেলা অফিস-২ এর সহকারি পরিচালক মোঃ আব্দুল মালেক। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ডিপ্লোমেসি চাকমা, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন,উপজেলা একাডেমিক সুপার ভাইজার বিপিন রায়।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি খুরশিদ রোকেয়া, সহ সভাপতি আবু তাহের চৌধুরী, সদস্য যথাক্রমে আব্দুল মন্নান, অধ্যাপক এয়াকুব নবী, সাংবাদিক মোহাম্মদ কমরুদ্দিন, জাহেদুল ইসলাম জাহি, ফায়ার সার্ভিসের ষ্টেশন লিডার টিটু কুমার বসাকসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তাগণ, শিক্ষক-শিক্ষিকা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।

আরও পড়ুন