দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জুলকারনাইন পটিয়ায় সংবর্ধিত

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. জুলকারনাইন চৌধুরী জীবন বলেছেন, যতদিন বেঁচে থাকবো, ততদিন অসহায় মানুষের জন্য কাজ করে যাব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়ন কাজ চলছে তার ধারাবাহিকতা বজায় রাখতে যোগ্য, দক্ষ নেতৃত্ব প্রয়োজন। তারই আলোকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকার মনোনয়ন চাইবো। নেত্রী যে সিন্ধান্ত দিবেন সেটাই মেনে রাজনীতি করে যাবো ইনশাল্লাহ।

শনিবার ( ৪ নভেম্বর) বিকেলে যুক্তরাষ্ট্রের টেক্সাস থেকে ফেরার পর গণসংবর্ধনায় বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মোহাম্মদ মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় আরও বক্তব্য রাখেন কুসুমপুরা ইউনিয়নের চেয়ারম্যান জাকারিয়া ডালিম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি ইউছুপ খান, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সুমন, জাহাঙ্গীর মেম্বার, ডাঃ জাহাঙ্গীর, হিরু মেম্বার, রহিম মেম্বার, নজির আহমদ দোভাষ ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবদুল কাদের, মোঃ সাহেদ, পটিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাফিস ইকবাল, পটিয়া উপজেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক আতিকুর রহমান, পটিয়া উপজেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দীন রাকিব, কুসুমপুরা স্কুল এন্ড কলেজ ছাত্রলীগ নেতা হৃদয়, আজিজ, সামির, কুসুমপুরা ইউনিয়ন ছাত্রলীগ নেতা আসিফ, শাহাদাত, নয়ন, তাহসিন, রাকিব।

সংবর্ধনায় পটিয়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ যোগদান করেন। এসময় তাকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়৷

আরও পড়ুন