জাতীয় সমবায় দিবস উপলক্ষে কুতুবদিয়ায় নানা আয়োজন

৫২ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে শনিবার (৪ নভেম্বর) সকালে নানা কর্মসূচী পালন করা হয়েছে। “সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার সকাল ১১ টায় কুতুবদিয়া উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপংকর তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ওসমান গনি।

সেবা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির সদস্য মোঃ শওকত আলমের কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জর্জ মিত্র চাকমা, উপজেলা প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা ডা. শাহাব উদ্দিন, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটিটের মোঃ জামাল উদ্দিন, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি এস.কে লিটন কুতুবী, সেবা মাল্টিপারপাস কো-অপারেটিব সোসাইটির সভাপতি মোঃ মনজুর আলম,উপজেলা রাজমিস্ত্রী নির্মাণ শ্রমিক সমবায় সমিতির সভাপতি মোঃ নেজাম উদ্দিন বক্তব্য রাখেন।

এতে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন সমবায় সমিতির সদস্য উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০ টায় দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর হতে র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উপজেলা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। পরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।

আরও পড়ুন