রাঙ্গুনিয়ায় রাহমাতুল্লিল আলামিন কনফারেন্সের প্রস্তুতি সভা

রাঙ্গুনিয়ায় মাদ্রাসা এ তৈয়্যবিয়া অদুদিয়া সুন্নিয়া ফাযিল (স্নাতক) ময়দানে রাহমাতুল্লিল আলামিন কনফারেন্সে আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ প্রধান মেহমান, আল্লামা সৈয়দ মুহাম্মদ সাবির শাহ ও প্রধান বক্তা সৈয়দ মুহাম্মদ কাসিম শাহ শুভাগমন উপলক্ষে চন্দ্রঘোনা মাদ্রাসা এ তৈয়্যবিয়া অদুদিয়া সুন্নিয়ার “সাবেক ছাত্র পর্ষদের” উদ্যোগে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ( ৪ অক্টোবর) বিকাল ৪ টায় মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাবেক ছাত্র পর্ষদের সভাপতি অধ্যক্ষ আল্লামা আজিজুল হক আল কাদেরী।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র পর্ষদের উপদেষ্টা ও মাদ্রাসা এ তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়ার সিনিয়র মুদাররিস আল্লামা ইলিয়াছ আহমদ নইমী, মাওলানা মুহাম্মদ রমজান আলী, সহ সভাপতি মাওলানা সালাহউদ্দিন নেজামী, আশরাফ উদ্দিন, ব্যাংকার মুহাম্মদ আবদুল কাইয়ুম, মাস্টার মুহাম্মদ গোলাম হায়দার, মাওলানা মীর মুহাম্মদ শহিদুল্লাহ, মাওলানা মুহাম্মদ আবদুস সাত্তার, মাওলানা লোকমান হোসাইন, আবু সালেহ, মাওলানা মামুনুর রশিদ প্রমুখ।

উক্ত সুন্নি কনফারেন্সে সাবেক ছাত্রদের অংশগ্রহন করে সর্বাত্মক সহযোগিতা ও সাফল্যমন্ডিত করার জন্য অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ আল্লামা আজিজুল হক আল কাদেরী।

উক্ত সভায় বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয় তন্মধ্যে ১। হুজুর কেবলা গনকে সাবেক ছাত্র পর্ষদের পক্ষ থেকে মাল্য দান করা, ২। হুজুর কেবলা গনকে স্বাগতম জানিয়ে তিনটি ব্যানার করা, ৩। ২০২৬ সালে ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রাথমিক আলোচনা হয়, সুবিধাজনক সময়ে যা সাধারণ মিটিংয়ের মাধ্যমে আলোচনা হবে মর্মে সিদ্ধান্ত হয়, ৪। বিগত অভিষেক অনুষ্ঠান, শ্রদ্ধেয় ওস্তাদ গনের ইসালে সাওয়াব, ও কৃতি শিক্ষার্থী পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয় ব্যয়ের হিসাব দেয়া হয় যা সর্বসম্মতিক্রমে গৃহীত ও অনুমোদন হয়, ৫। হুজুর কেবলার প্রোগ্রামের ধার্যকৃত হাদিয়ার মধ্যে সাবেক ছাত্র পর্ষদেের সহ সভাপতি মাওলানা সালাহউদ্দিন নেজামী নগদ ৫০ হাজার টাকা ও সাবেক ছাত্র পর্ষদের সদস্য সোহেল আজাদ একটি হাদিয়া প্রদান করায় সাবেক ছাত্র পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ দেয়া হয়।

সভায় কোরআন তেলোয়াত করেন মাওলানা লোকমান হোসেন ও নাত পরিবেশন করেন মাওলানা উমর ফারুক।

উল্লেখ্য যে, রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় আগামী ০৮ অক্টোবর ২০২৩ ইং (রবিবার) চন্দ্রঘোনা মাদ্রাসা এ তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া ফাযিল (স্নাতক) ময়দানে সকাল ১০ টায় রাহমাতুল্লিল আলামিন কনফারেন্স ও পুরুষ বায়আত করাবেন এবং দুপুর ১২ টায় রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় ময়দানে মহিলা বায়আত করাবেন।

আরও পড়ুন