রাঙ্গুনিয়ার উন্নয়ন আমার ধ্যান-জ্ঞান : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, ২০০৮ সালে আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রীসভার সিনিয়র পজিশনে নিয়ে গেছে। আমার যোগ্যতা আছে বলেই প্রধানমন্ত্রী থেকে শুরু করে আপনারা আমাকে নির্বাচন করেছেন। গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকার পরেও এখানে সর্বোচ্চ উন্নয়ন করে গেছি। আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে দেশের কাছে রাংগুনিয়াবাসীর মুখ উজ্জ্বল করেছি।

তিনি আরো বলেন, আমাদের সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশে মেট্রোরেল থেকে শুরু করে পদ্মা সেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, টানেল আরো হাজারো উন্নয়ন প্রকল্প করে যাচ্ছে। আর বিএনপি নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করে দিচ্ছে। ট্রেনে ,বাসে পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে মারা কোন রাজনৈতিক দলের কাজ হতে পারে না। এগুলোকে আমি সন্ত্রাসী কর্মকান্ড বলে অবিহিত করি। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে কঠোর হাতে তাদের দমন করতে হবে।

তিনি কোদালা ইউনিয়ন পরিদর্শনের সময় বলেন এখানে নদীর পাড়ে বøক বাসিয়ে দিয়েছি না হলে এ এলাকা অনেক আগে পানিতে ভেসে যেত। পানি উন্নয়ন বোর্ড এখানে পাঁচশত কোটি টাকার কাজ করেছে আরো কিছু কাজ চলমান রয়েছে।

এছাড়া তিনি চা বাগানে শ্রমিকদের সাথে মতবিনিময় কালে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চা শ্রমিকদের মজুরি বৃদ্ধি করেছে। পনের বছর আগে গার্মেন্টস কর্মীদের মজুরি ছিল তিন হাজার টাকা কিন্তু আমাদের সরকার সে মজুরি বৃদ্ধি করে সাড়ে বার হাজার টাকা করেছে। আবারও এ সরকার ক্ষমতায় আসলে আপনারদের মজুরি আরো বৃদ্ধি করা হবে।

আজ চট্টগ্রামের রাংগুনিয়ায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রচারণা কার্যক্রমের লক্ষ্যে রাংগুনিয়া ১২নং ইউনিয়নে জনসংযোগ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় তিনি গ্রামের মহিলাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলেন।

এ প্রচারণা কার্যক্রমে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কোদালা ইউনিয়নের অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন