বোয়ালখালীতে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ডাকাতি মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত বখতিয়ার উদ্দিন (৪৮) বোয়ালখালী পৌরসভা পশ্চিম গোমদন্ডী ইউছুপ সওদাগরের বাড়ীর আবু তাহেরের পুত্র।

রবিবার (১০সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের পটিয়া থানার হাইদগাঁও সাতগাছিয়া মাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনা করেন,বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আছহাব উদ্দিনের নেতৃত্বে বোয়ালখালী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রিযাউল জব্বার ও বোয়ালখালী থানার উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম সহ বোয়ালখালী থানার সঙ্গীয় টিম।

বোয়ালখালী থানা সূত্রে জানা যায়,বোয়ালখালী থানার মামলা নং ২(৮)২০১৫ ধারা ৩৯২ দণ্ডবিধি তাকে ২ বছরের সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত। রায়ের পর থেকে বখতিয়ার পলাতক ছিলেন।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আছহাব উদ্দিন বলেন,বখতিয়ার উদ্দিনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের পর আগামীকাল (১১সেপ্টেম্বর)সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন