বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় শাহানা সুলতানা রিমু (৩৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

শুক্রবার ( ২২ মার্চ) বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী চৌধুরীপাড়ার তাহের মাস্টার বাড়ির নিজ ঘরের একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় রিমুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহানা সুলতানা রিমু বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী চৌধুরীপাড়ার তাহের মাস্টার বাড়ির প্রবাসী মোহাম্মদ মুছার স্ত্রী। তাদের ঘরে এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, নিহত রিমুর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্বামী মোহাম্মদ মুছা প্রবাসে আছেন। পারিবারিক কলহের জের ধরে অভিমান করে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন তারা।

বোয়ালখালী পৌরসভার ৫ নং কাউন্সিলর মো. ইসমাইল হোসেন আবু বলেন, সকালে ছেলে-মেয়েরা প্রাইভেট পড়তে ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর সকাল ১০টার দিকে রিমু গলায় ওরনা পেঁচিয়ে নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। তার স্বামী মোহাম্মদ মুছা প্রবাসে রয়েছে। বাড়িতে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতো রিমু। রিমু পারিবারিক কলহের জের ধরে অভিমানে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তিনি।

বোয়ালখালী থানার অফিসার (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্হল থেকে বোয়ালখালী পুলিশ শাহানা সুলতানা রিমুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন