প্রবাসে নয়, পরকালে চলে গেলেন রাউজানের আব্দুল কুদ্দুস

অস্বচ্ছল পরিবারের হাল ধরতে দীর্ঘদিন ধরে প্রবাসে যাবার স্বপ্ন দেখেন রাউজানের যুবক আব্দুল কুদ্দুস। এই নিয়ে অনেকের সাথে কথাও বলেন। অবশেষে প্রবাসে যেতে পাসপোর্ট বানাতে দেন। আর সেই পাসপোর্ট আনতে গিয়ে লাশ হলেন আব্দুল কুদ্দুস (৩২)

জানা যায়, রাউজানে সিএনজিচালিত দুই অটোরিক্সার সংঘর্ষে আবদুল কুদ্দুস নামের এই যুবকের মৃত্যু হয়। আবদুল কুদ্দুস উপজেলার হলদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এয়াছিননগর গ্রামের নুরুল আবছারের ছেলে।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাউজান উপজেলার শহীদ জফর সড়কের হাসান চৌধুরী প্রকাশ চেয়ারম্যান ঘাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, সকালে চট্টগ্রাম নগরী থেকে পাসপোর্ট আনতে ঘর থেকে বের হন আবদুল কুদ্দুস। যাওয়ার পথে চেয়ারম্যান ঘাটা এলাকায় একটি দ্রুতগামী সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে মুরগিবাহী অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

চালকসহ আরও তিনজন গুরুতর আহত হন। নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আবদুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন।

রাউজান থানার উপ-পরিদর্শক অজয় দেবশীল বলেন, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠায়। একজনকের মৃত্যু হয়েছে বলে জানতে পারি।

আরও পড়ুন