সিজিএস কলোনি এলোটি কল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আগ্রাবাদ সরকারি সিজিএস কলোনি এলোটি কল্যাণ পরিষদের ইফতার মাহফিল গত ১৫ এপ্রিল শনিবার নগরীর আগ্রাবাদস্থ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। পরিষদের আহ্বায়ক মোঃ কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত কর কমিশনার মোঃ মফিজ উল্লাহ। এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চট্টগ্রাম পিআইডির তথ্য অফিসার জি এম সাইফুল ইসলাম, সিজিএস কলোনি এসোসিয়ন সভাপতি মোঃ শফিক উল্ল্যাহ, পুলিশের এস আই মোঃ আমিনুল ইসলাম, পরিষদের সহ আহ্বায়ক রাজস্ব কর্মকর্তা মোঃ আবদুল কুদ্দুস প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তারেকুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, সাইফুর রহমান, শামসুল আলম, একেএম শাহজাহান হাওলাদার, আবুল কালাম আজাদ মাস্টার, রেজাউল করিম খান, মোঃ শামসুদ্দিন, ম্হিউদ্দিন মজুমদারসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।

ইফতার মাহফিলে সিজিএস কলোনিতে অতীত থেকে বর্তমান পর্যন্ত জীবিত মৃত সকল এলোটির জন্য দোয়া করা হয়। এসময় দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি ও ঐক্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

২৭ নং ওযার্ড কাউন্সিলর শেখ মোঃ জাফরুল হায়দার সবুজ ইফতার পরবর্তীতে পরিষদ নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। এসময় সি ইউনিট আওয়ামী লীগ সভাপতি আবদুল মজিদ চান্দু ও ইসমাইল হোসেন পপলু কাউন্সিলরের সাথে ছিলেন।

কাউন্সিলর সবুজ সিজিএস কলোনি এসোসিয়েশন নির্বাচনসহ পরিস্কার পরিচ্ছন্নতা ও কলোনির উন্নযনে পরিষদের ন্যায় সংগত দাবীর প্রতি সমর্থন পুনর্ব্যক্ত করেন এবং এসব দাবী আদায়ে তার পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে মোঃ কামাল উদ্দিন চৌধুরী, সাইফুর রহমান ও মজুমদার কামরুল হাসানকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।।

আরও পড়ুন