চট্টগ্রামে বিএনপি’র গণসংযোগ লিফলেট বিতরণ

ডামি নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরির লক্ষ্যে চট্টগ্রামে লাগাতার লিফলেট বিতরণ ও গণসংযোগ কার্যক্রম চালিয়ে যাচ্ছে বিএনপি। বুধবার (২৭ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর আতুরার ডিপো এলাকায় বায়েজিদ থানা বিএনপির উদ্যোগে এ কর্মসূচী অংশ নিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন ও দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক আবু সুফিয়ান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক জি এম আইয়ুব খান, বায়েজিদ থানা বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল হারুন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম, জালালাবাদ ওয়ার্ড় বিএনপির সভাপতি মো. বেলাল, পাঁচলাইশ ওয়ার্ড় বিএনপির সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, থানা বিএনপির সহ সভাপতি মফজল আহমেদ কোম্পানি, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সওদাগর, সাংগঠনিক সম্পাদক মো. ফোরকান, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুস সবুর প্রমূখ নেতৃবৃন্দ।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি বিহীন আসন ভাগাভাগির পূর্বনির্ধারিত ফলাফলের এই নির্বাচনে ভোটারদের ন্যূনতম আগ্রহ নেই। নৌকার প্রচার মাইকের আওয়াজ শুনলেই লোকজন সেখান থেকে পালিয়ে যাচ্ছেন। ভোটের উৎসবের বদলে চারিদিকে আতঙ্ক আর উৎকণ্ঠা বিরাজ করছে। চট্টগ্রাম এখন আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। আওয়ামীলীগ গণতান্ত্রিক বিশ্বকে তথাকথিত ভোটের উৎসব দেখানোর জন্য ভোটারদের নির্যাতন করছে। সাধারণ মানুষকে জোর করে মিছিলে যেতে বাধ্য করা হচ্ছে। এলাকা ছাড়া করার ভয় দেখানো হচ্ছে। পুরো রাষ্ট্রযন্ত্রকে নামানো হয়েছে “আমি আর ডামি”র পাতানো ভোটে। সরকারি কর্মকর্তারাও নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন। কিন্তু এসব করেও তারা ভোটারের সাড়া পাচ্ছে না। জনগণ ‘আমি আর ডামি ভোট’ প্রত্যাখান করবে।

আরও পড়ুন