আস্থা বিশ্বাস পছন্দে নৌকা শীর্ষে : ভূমিমন্ত্রী জাবেদ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বরুমচড়া আমার দ্বিতীয় জন্মস্থান, আমার জীবনের অনেক স্মৃতি বিজড়িত এলাকা এই বরুমচড়া। নৌকার প্রতি মানুষের ভালবাসা বেড়েছে, আওয়ামীলীগ সরকার যে সব সুযোগ সুবিধা দিয়েছে কোন সরকার তা দেয়নি। আনোয়ারা কর্ণফুলী এক সময আধাঁর ছিল, এখন আলোকিত। গত ১১ বছর যে ভাবে উন্নয়ন হয়েছে আগামীতে তার চেয়ে বেশি হবে।

নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, বরুমচড়া আমার ঘাটি হতে হবে, নৌকায় ভোট দিয়ে এটা প্রমাণ করতে হতে হবে। অতীতের উন্নয়ন দেখে এই ভোট আমি দাবী করতে পারি। বঙ্গবন্ধু টানেল উপজেলার চিত্র পাল্টে দিয়েছে, আনোয়ারা এখন উপ শহর।
শুক্রবার রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বরুমচড়া শহীদ বশরুজ্জমান উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব বলেন।

বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী সেলিমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ মালেক, সাংগঠনিক সম্পাদক সগীর আজাদ, সাং সাহাব উদ্দিন হেলাল, কেনদ্রীয় যুবলীগের সদস্য মোনায়েম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা সম্পাদক জান্নাতুল ফেরদৌস কলি, বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ডিএইচ মনসুর প্রমুখ।

আরও পড়ুন