মিরসরাইয়ে যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটির অভিষেক ও বর্ধিত সভা

মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটির অভিষেক ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইটি বিশেষজ্ঞ মাহবুব উর রহমান রুহেলকে বিজয়ের লক্ষ্যে বর্ধিত সভা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে মিঠাছরা সাসা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বর্ধিত সভা মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের সভাপতি বিবি কুলছুমা চম্পার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাহেলা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক জুবাঈদা ছরওয়ার চৌধুরী নিপা।

এসময় প্রধান বক্তার বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি সাজেদা আক্তার, সাংগঠনিক সম্পাদক হাসিনা বেগম, দপ্তর সম্পাদক লিজা আক্তার, প্রচার সম্পাদক জাহেদা আক্তারসহ উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। একটি দেশবিরোধী চক্র দেশকে পিছিয়ে নিয়ে যেতে চায়, তারা নির্বাচনও বানচাল করতে চায়। তাই তাদের অপচেষ্টার উপযুক্ত জবাব দিতে এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করে দেশরতœ শেখ হাসিনাকে পুণরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করুন।

আরও পড়ুন