চন্দনাইশে সাংবাদিকদের সাথে ইসলামী ফ্রন্ট প্রার্থী স.উ.ম আবদুস সামাদ’র মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী ও দলটির কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ স.উ.ম আবদুস সামাদ বলেছেন, আন্তর্জাতিক ও রাজনৈতিক সংকট থেকে দেশকে উত্তরণ এবং আন্তর্জাতিক বিভিন্ন চক্রান্ত থেকে দেশকে রক্ষার জন্য আমরা জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছি। দেশের সংবিধান রক্ষার জন্য আমরা নির্বাচনে এসেছি। প্রভাবশালী রাষ্ট্রগুলো যখন বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করার আভাস পাচ্ছি তখন আমরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের কথা চিন্তা করে নির্বাচনে এসেছি। নির্বাচনে অংশ নিলে একদল মানুষ আমাদের দালাল বলবে আবার অংশ না নিলে আরেকদল আমাদেরকে দালাল বলবে। কে কি বলছে সে বিষয়ে আমাদের কিছু বলার নেই। দেশটা আমাদের সেই বিষয়টি চিন্তা করেই আমরা নির্বাচনে এসেছি। আমরা এখন নির্বাচন কমিশনের কাছে জোর দাবি জানাই নির্বাচনে যাতে জনগণ অবাধ ও সুষ্ঠুভাবে তাদের মত প্রকাশ করতে পারে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে উপজেলার দোহাজারী পৌরসভা সদরে একটি রেস্টুরেন্ট-এ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ আবু তালেব বেলাল, যুগ্ম মহাসচিব মুহাম্মদ আব্দুর রহিম, রেজাউল করিম তালুকদার, অধ্যাপক আব্দুন নুর, কেন্দ্রীয় সহ-প্রকাশনা সচিব মুহাম্মদ নুরুল্লাহ রায়হান খান, নির্বাচন পরিচালনা কমিটির সচিব ফয়েজ উল্লাহ খতিবি, ইসলামী ফ্রন্ট নেতা মুখতার আহমদ শিবলি, ডা. কলিম উদ্দিন, আজিজুর রহমান, এডভোকেট মুজাম্মেল হক তালুকদার, মাওলানা মাসুম রেজভি, মুহাম্মদ ইমতিয়াজ, এম এ মতিন, আবু তালেব মঈনি, আখতার কামাল, যুবনেতা উপাধ্যক্ষ মামুন উদ্দিন সিদ্দিকি, সংগঠক মুহাম্মদ মহিউদ্দিন, নুরুল ইসলাম হিরু, মুহাম্মদ শরাফত আলি, ছাত্রসেনার সাবেক সভাপতি মারুফ রেজা, যুবনেতা আব্দুল মুবিন, ছাত্রনেতা সেকান্দর আলম, আনোয়ার হোসাইন, আরমান হোসাইন প্রমূখ।

আরও পড়ুন