হাটহাজারীতে নৌকার মাঝিকে গণ সংবর্ধনা

দীর্ঘ ৪৮ বছর পর চট্টগ্রাম-৫ (হাটহাজারী ও বায়েজিদ) আংশিক আসনে ক্ষমতাসীন দলের দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণ সংবর্ধনায় সংবর্ধিত হয়েছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম। মঙ্গলবার(২৮ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়ী বহর যোগে সহস্রাধিক নেতাকর্মীরা উষ্ণ অভ্যর্থনা দিয়ে তাকে নিয়ে আসেন। এসময় শতাধিক মোটরসাইকেল শোডাউন দিয়ে বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন বাসস্টেসন চত্বর।

এসময় সংবর্ধিত অথিতি এম এ সালাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছে। আগামী নির্বাচনে কোন ষড়যন্ত্র বরদাস্ত করা হবেনা। এবার হাটহাজারীতে মহাজোট নিয়ে নির্বাচন করবে না আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী সরাসরি বলেছেন, জাতীয় পার্টিকে অনেক সহযোগিতা করা হয়েছে, এবার তারা নিজের পায়ে নিজেরা দাড়াক।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ মোহাম্মদ আলী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান,উত্তর জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক জাফর আহমেদ, সদস্য সেলিম উদ্দিন, শওকত আলম চেয়ারম্যান , ডাঃ নুরউদ্দীন জাহেদ,উপজেলা সহ-সভাপতিবৃন্দ এডঃ হাদী শফিউল্লাহ, সরোয়ার মোরশেদ তালুকদার, শহিদুল আলম চৌধুরী, ইকবাল বাহার, সরোয়ার চৌধুরী চেয়ামরম্যান, সুলতানুল আলম চৌধুরী, দিল মোহাম্মদ চৌধুরী,মাস্টার মোহাম্মদ আলী, উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাশেক, যুগ্ন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শফিকুল আলম হেলাল, এস এম নোমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আজম উদ্দিন, মনজুর হোসেন চৌধুরী মাসুদ, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ প্রমূখ।

আরও পড়ুন