বোয়ালখালীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় নুরুল আবছার(৪০)নামের ৫বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)আছহাব উদ্দিন এর নেতৃত্বে এএসআই সাইফুল ইসলামের সঙ্গীয় অফিসারসহ গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ী থেকে থাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন নুরুল আবছার(৪০) বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৭নং ওয়ার্ডের জমাদার হাটের দক্ষিণে দীন সওদাগরের টেক এলাকার জুমারমার বাড়ীর মৃত নুরুল ইসলামের পুত্র।

বোয়ালখালী থানা সূত্রে জানা যায়,বোয়ালখালী থানার মামলা নং ৩(৯)২১ জিআর ২২৭/২১ ,২০১৮ ধারা সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)১০ আসামি নুরুল আবছারকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা অর্থ দন্ড অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত।মামলা হওয়ার পর থেকে নুরুল আবছার নিজকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য বিদেশে পালিয়ে ছিল বলে জানা যায়।

গোপন সংবাদের ভিত্তিতে নুরুল আবছার বিদেশ থেকে বংলাদেশে আসার খবর পেলে পুলিশ তার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করে।স্হানীয় এলাকাবাসীর সূত্রে জনা যায়,নুরুল আবছার এর আগে বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরুল আবছারকে গ্রেফতার করা হয়েছে।তাকে আজ আদালতে প্রেরক করা হয়েছে।

আরও পড়ুন