মিরসরাইয়ে তিন চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

মিরসরাইয়ে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে পালানোর সময় এক চোরকে পিটুনির পর পুলিশে দিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়নের মজুমদারহাট এলাকায় এই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া আরো দুই জনকে সীতাকুÐের মাদামবিবিরহাট এলাকা থেকে আটক করে পুলিশ। আটকৃতরা হলো মিরসরাইয়ের হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর এলাকার হানিফ ব্যাপারীর ছেলে মেহেদী হাসান (২০), একই ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী এলাকার শাহ আলমের ছেলে তাকরির হোসেন রিয়াদ (২১) ও সীতাকুÐ উপজেলার জাহানারাবাদ এলাকার আবদুল মোনাফের ছেলে হৃদয় (২২)।

জানা গেছে, মঙ্গলবার রাতে মধ্যম মঘাদিয়া এলাকার জসিম উদ্দিনের অটোরিকশা চুরি করে পালিয়ে যাচ্ছিল সংঘবদ্ধ চোর চক্র। এসময় তাদের সন্দেহ হলে এলাকাবাসী মেহেদী হাসান নামে একজনকে হাতেনাতে ধরে পিটুনি দেয়। অন্য দুই জন পালিয়ে যায়। পরে মিরসরাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে মেহেদীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবণতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসা শেষে এখন থানা হেফাজতে আছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন ভ‚ঁইয়া বলেন, মঙ্গলবার রাতে এলাকাবাসী এক চোরকে পুলিশের কাছে সোপর্দ করে। তখন আরো দুই জন পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে সীতাকুÐ উপজেলার মাদামবিবিরহাট এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকরির ও হৃদয়কে আটক করা হয়।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, মঘাদিয়া এলাকা থেকে বিগত সময়ে কয়েকটি অটোরিকশা চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে একটি সিএনজি অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় অটোরিকশাসহ এক চোরকে আটক করে আমাকে খবর দেয় এলাকাবাসী। আমি বিষয়টি থানায় জানালে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, অটোরিকশা চুরির সঙ্গে জড়িত তিন জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। তারা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। আটক তাকরিরের বিরুদ্ধে মিরসরাই সদরে দোকান থেকে মোবাইল ফোন চুরির মামলাও আছে।

আরও পড়ুন