বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রামের সম্মিলন ও সেমিনার ৬ অক্টোবর শুক্রবার

বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রাম শাখার উদ্যোগে আগামী ৬ই অক্টোবর শুক্রবার বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত নানা অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রামে কর্মরত জনসংযোগবিদদের প্রীতি সম্মিলন বন্দরনগরী চট্টগামের পর্যটন কেন্দ্র ফয়’স লেকের সী ওয়ার্ল্ডে অনুষ্ঠিত হবে।

সম্মিলনে “চতুর্থ শিল্পবিপ্লবের প্রেক্ষিতে জনসংযোগ পেশার চ্যালেঞ্জ” শীর্ষক সেমিনার, আলোচনা সভা, আনন্দ আড্ডা, চা চক্র, গান, কবিতা পাঠ ও নৈশভোজের আয়োজন থাকছে। উক্ত সম্মিলনে চট্টগ্রামে কর্মরত সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি প্রতিষ্ঠানের জনসংযোগবিদ, তথ্য, কমিনিউকেশন, ব্র্যান্ডিং, পাবলিকেশন, মিডিয়া ও কর্পোরেট কোম্পানির প্রায় অর্ধশতাধিক জনসংযোগ কর্মকর্তারা অংশগ্রহণ করবেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জনসংযোগ সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি এ.এস.এম. বজলুর হক রানা এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ জনসংযোগ সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মনিরুজ্জামান টিপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রাম শাখার সভাপতি অভীক ওসমান।

উক্ত সম্মিলনে শুক্রবার বিকাল ৪ টায় নিবন্ধিত সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে বাংলাদেশ জনসংযোগ সমিতি চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত উক্ত সম্মিলন সফল করার লক্ষ্যে গত ৩ অক্টোবর ২০২৩ খ্রি. বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সমিতির সভাপতি অভীক ওসমানের সভাপতিত্বে এতে সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ সাকী ও আয়োজক কমিটির আহ্বায়ক খলিলুর রহমান অনুষ্ঠানের সার্বিক দিক ও বিষয় তুলে ধরেন।

এ সময় অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য মোসতাক খন্দকার, জান্নাতুল ফেরদৌস, ফেরদৌস আরা, মোকাম্মেল হক খান, রাশেদ পারভেজ, সেলিম আহমেদ ও রাসেল সরদার উপস্থিত ছিলেন।

আরও পড়ুন