রাঙ্গুনিয়ায় দুর্ঘটনায় মাদ্রাসার বাবুর্চির মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় মো: জামাল(৫০) নামের এক বাবুর্চির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(২৮সেপ্টেম্বর)রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক ঠান্ডাছড়ি হাকিমনগর এলাকায় এঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা বাবুর্চি জামালকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ কাউখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি রানীরহাট আল-আমিন হামেদিয়া ফাজিল মাদ্রাসার বাবুর্চি। উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড ঠান্ডাছড়ি হাকিমনগর এলাকার স্থানীয় বাসীন্দা।

রাজানগর ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল বারেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রানির হাট মাদ্রাসার বাবুর্চি জামাল সাড়ে ৮টার দিকে হাকিমনগর থেকে সিএনজি যোগে রানীরহাট ফাজিল মাদ্রাসায় যাচ্ছিল। হাকিমনগর ব্রিকস ফিল্ডের সামনে আসলে সিএনজির সামনে অজ্ঞাত মালিকানাধীন দুটি ঘোড়া সামনে পরে যায়। ড্রাইভার সিএনজি ব্রেক করলে সামনের সিটে বসে থাকা বাবুর্চি জামাল সিএনজি থেকে ছিটকে পড়ে যায় সড়কে। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ওই সিএনজির ড্রাইভার-সহ স্থানীয়রা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরো বলেন, অজ্ঞাত মালিকানাধীন ঘোড়া দুটি হাকিমনগর এলাকা ও সড়কের আশেপাশে ঘুরাঘুরি করতে প্রায় সময় দেখা গেলেও কোন খবর নেই মানিকের। বিভিন্ন সময় সড়ক থেকে ঘোড়া দুটিকে সরিয়ে দিলেও পরবর্তী আবার সড়কে এসে যায়। ঘোড়া দুটির কারণে এই স্থানে যানবাহনের জন্য বিপদজনক হয়ে ওঠেছে।

আরও পড়ুন