বোয়ালখালীতে যুবকের আত্মহত্যা

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ঘরের ছাদের বাঁশের সঙ্গে গলায় ফাঁস দিয়ে বাসু বড়ুয়া (৪০) নামের এক যুবক আত্নহত্যা করেছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) বিকলে বোয়ালখালী উপজেলা ৪নং শাকপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড়ুয়ার টেক এলাকায় মনিন্দ্র লাল বড়ুয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত বাসু বড়ুয়া বোয়ালখালী শাকপুরা এলাকার ৫নং ওয়ার্ডের মনিন্দ্র লাল বড়ুয়া বাড়ির মৃত রাসবিহারী বড়ুয়ার ছেলে। নিহত বাসু বড়ুয়ার ১ছেলে ও ১মেয়ে রয়েছে বলে জানা যায়।

বোয়ালখালী শাকপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য অনুপ দাশ বলেন, দুপুর ১২ টার পরিবারের সদস্যদের অজান্তে নিজ ঘরের ছাদের বাঁশের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করার চেষ্টা করে বাসু বড়ুয়া। পরে তাকে ঘর থেকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্হা খারাপ হওয়ায় থাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, পরিবারের সদস্যরা
বাসু বড়ুয়াকে ঘটনাস্হল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।

আরও পড়ুন