নিখোঁজের ৩ দিন পর মাতামুহুরী নদীতে মিললো মরদেহ

বান্দরবান জেলার লামা উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া মাতামুহুরী নদীতে নিখোঁজ মংম্রাছিং মার্মার (৩০) মরদেহ তিনদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা। রবিবার সকালে নদীর বমু বিলছড়ি ব্রিজ সংলগ্ন হাবিব সংসদাগরের বাড়ির ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার দুপুরে পূর্বপাড়া এলাকা থেকে নদী পারাপারের সময় নিখোঁজ হয় মংম্রাছিং মার্মা। সে উপজেলার গজালিয়া ইউনিয়নের টেস্সর ঝিরি গ্রামের বাসিন্দা উথোয়াইপ্রু মার্মার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুরে মাতামুহুরী নদীর পূর্বপাড়া হয়ে সাঁতার কেটে বাড়িতে যাওয়ার সময় মংম্রাছিং মার্মা স্রোতের টানে পানিতে ডুবে যায়। খবর পেয়ে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরাসহ স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে রবিবার সকাল ৭টার দিকে নদীর বমুরমুখ এলাকার ব্রিজ সংলগ্ন হাবিব সওদাগরের বাড়ির পাশে মংম্রাছিং মার্মার মরদেহ ভেসে উঠলে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা মরদেহটি উদ্ধার করে চকরিয়া থানা পুলিশে সোপর্দ করেন।

নিখোঁজ মংম্রাছিং মার্মার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ বলেন, যেহেতু ঘটনাস্থল চকরিয়া উপজেলা, সেহেতু মংম্রাছিংমার্মার মরদেহটি উদ্ধারের পর চকরিয়া থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন