পটিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে যুবলীগ বদিউল আলমের ঢেউটিন ও বস্ত্র বিতরণ

চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ১নং ওয়ার্ড বলাইপাড়া নতুন বাড়ি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে তিন বসতঘর পুড়ে ক্ষতিগ্রস্থ মো: শাহ আলম, বদিউল আলম ও শহিদুল আলমের মাঝে টেউটিন ও বস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র যুগ্ম-সাধারন সম্পাদক ও চট্টগ্রাম-১২ পটিয়া সংসদীয় আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ বদিউল আলম।

মঙ্গলবার (১১ জুলাই) অগ্নিকান্ডের স্থান পরিদর্শন ও সহায়তা তুলে দেয়ার সময় বদিউল আলম বলেন, বঙ্গবন্ধু’র কন্যা, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। জনগনের ভাগ্যের উন্নয়ন দেশের প্রতিটি গ্রামগঞ্জ, শহর, পৌরসভা, উপজেলা ও জেলা পর্য়ায়ে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, গীর্জায় নতুন ভবন স্থাপনসহ আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার। বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন উন্নত, সমৃদ্ধি ও স্মার্ট দেশে পরিণত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এবং কচুয়াই এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সাহায্যের জন্য এলাকার বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। পরে তিনি ২ বান ঢেউটিন ও শাড়ি এবং লুঙ্গি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করেন। পরবর্তীতে আরো সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম জমির উদ্দিন, পটিয়া টেম্পো সমিতির সাধারণ সম্পাদক ও শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম, যুবলীগ নেতা হাসান শরীফ, আলমগীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন ইমরান, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন প্রমুখ।

আরও পড়ুন