পটিয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, চট্টগ্রাম ১২ পটিয়া আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ বদিউল আলমের পক্ষে পটিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল ৪ টায় পটিয়া উপজেলা চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরু হয়ে পটিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ডি.এম জমির উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পটিয়া পৌর আওয়ামী লীগ নেতা মোঃ দুলাল, পটিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, আওয়ামী লীগ নেতা মোঃ হাবিব, আবু ছৈয়দ লালু, মোঃ বেলাল, হাসান শরীফ, মোঃ নুরুল ইসলাম, মোঃ শিবলু, শ্রমিক লীগ নেতা খোরশেদ আলম, সাইফুদ্দীন ভোলা, যুবলীগ নেতা আবদুল আওয়াল, সাইফুল ইসলাম সাইফু, ইকবাল হোসেন, সুজন বড়ুয়া, বেলাল হোসেন, মোঃ মহিম, আনিসুল ইসলাম, আনোয়ার হোসেন, সাইফুল আলম রুনাল, নাছির উদ্দিন রুবেল, মোঃ মাসুদ, তৌহিদুল আলম জুয়েল, আবু তৈয়ব, মোঃ সাইফুল ইসলাম জুয়েল, ছোটন আচার্য্য, বাদশা মিয়া, আবদুর ছবুর, ছাত্রলীগ নেতা হুমায়ুন কাউসার আসাদ, সাজ্জাদ হোসাইন, সাকিব হোসেন, নুরুল ইসলাম রুবেল, মোঃ ইরাজ প্রমূখ।

ডি.এম জমির উদ্দিন নিন্দা জানিয়ে বলেন, রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি দিয়েছেন তা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। তিনি দ্রুত বিচারের মাধ্যমে চাঁদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপিকে ঘরে তুলে দেওয়া হবে। আগামীতে পটিয়ার বিএনপিকেও কোনো ছাড় দেওয়া হবে না বলে তিনি জানান। রাজপথে তাদের প্রতিহত করার ঘোষণা আসে এই নেতার মুখ থেকে।

উল্লেখ্য, গত ১৯ মে ‘সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেফতার বন্ধ, সরকারের দুর্নীতির’ প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। পরে তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন