পটিয়ায় নারীসহ চার প্রতারক গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ কর্তৃক প্রতারক চক্রের ১ নারী সদস্যসহ ৪জন প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ০২(দুই)টি পিতলের তৈরী নকল স্বর্ণের বার, একটি অনটেস্ট সিএনজি গাড়ি এবং আত্মসাৎ করা ১ জোড়া চেইনযুক্ত কানের স্বর্ণের দুল উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রাম মহাসড়কের পটিয়া থেকে চন্দনাইশ- দোহাজারী পর্যন্ত চক্রটি নিরীহ নারীদের সিএনজি অটোরিক্সায় তুলে প্রলোভন দেখিয়ে নকল স্বর্ণসহ সর্বস্ব কেড়ে নিয়ে পড়ে অজ্ঞান করে সড়কে ফেলে রাখে আবার অনেককে হত্যা করে সড়কে পাশে ফেলে দেওয়ার অভিযোগ রয়েছে।

গ্রেপ্তার হওয়া আসামীরা হলেন আমিন প্রকাশ সরোয়ার (৩৭), পিতা-মৃত আব্দুল শুক্কুর, মাতা-মৃত ইসলাম খাতুন, সাং-পূর্ব ছৈয়দাবাদ (পদ্মা ডেবা), ১নং ওয়ার্ড, হাসিমপুর ইউনিয়ন, পোঃ-গাছবাড়ীয়া, থানা-চন্দনাইশ, জেলা-চট্টগ্রাম, মোঃ শহীদ (৩০), পিতা-মৃত আব্দুর রশিদ, মাতা-রিজিয়া খাতুন, সাং-পূর্ব ছৈয়দাবাদ (পদ্মা ডেবা), ২নং ওয়ার্ড, হাসিমপুর ইউনিয়ন, পোঃ-গাছবাড়ীয়া, থানা-চন্দনাইশ, জেলা-চট্টগ্রাম, ৩। শমসুল আলম (৪২), পিতা-মৃত আবুল শামা, মাতা-মৃত লালু বিবি, সাং-চোঁয়ারফাড়ী (দক্ষিণ নয়াপাড়া), ওয়ার্ড নং-০৯, সাহারবিল ইউনিয়ন, পোঃ-মগ বাজার, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, ৪। জনুয়ারা বেগম (২৫), স্বামী-শমসুল আলম, সাং-চোঁয়ারফাড়ী (দক্ষিণ নয়াপাড়া), ওয়ার্ড নং-০৯, সাহারবিল ইউনিয়ন, পোঃ-মগ বাজার, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার।

এ ঘটনায় এসআই মোঃ মামুন ভূইয়া বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা রুজু করে । আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করে বর্তমানে মামলাটির তদন্ত অব্যাহত রয়েছে বলে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার গণমাধ্যমকে জানান।

আরও পড়ুন