ঢাকার কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকা হতে ৪ ছিনতাইকারী গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি আভিযানিক দল ঢাকার কেরাণীগঞ্জ থানাধীন শুভাড্যা ও যাত্রাবাড়ি এলাকায় পৃথকভাবে অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। কেরানীগঞ্জ থেকে গ্রেফতারকৃতরা হলো শুভ শেখ (২৭), তার পিতার নাম আসলাম শেখ, তার বাড়ি মুন্সিগন্জের শ্রীনগর থানার মজিদপুরের দয়াহাটায়, অপর ছিনতাইকারী মোঃ সুজন খাঁ (২৭), তার পিতার নাম-এসকেন খাঁ, বাড়ি বরগুনা জেলার, তেবাগী থানার পূর্ব বেতাগী, এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু ও একটি ছুরি উদ্ধার করা হয়।

এছাড়া অপর অভিযানে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকা থেকে মোঃ কবির (৩৫)ও মোঃ সোহেল (৪৫), নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত দুটি চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জ, যাত্রাবাড়ীসহ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলাসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।বলে র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন