কক্সবাজারের চকরিয়ায় ট্রেনে কাটা পড়ে বাকপ্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার বরইতলী ইউনিয়নে ট্রেনে কাটা পড়ে শাহ আলম (৬০) নামে বাকপ্রতিবন্ধী এক বৃদ্ধ নিহত হয়েছে। রবিবার (১৪ জানুয়ারি) ভোরে ঢাকা-কক্সবাজার রুটের চকরিয়া পহর চাঁদা গোবিন্দ পুর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম পহর চাঁদা গোবিন্দ পুর পশ্চিম পাড়া ৯ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা। তিনি বাক প্রতিবন্ধী ছিলেন। রবিবার ফজরের নামাজ শেষে রেল লাইনে হাঁটতে গিয়ে তিনি ট্রেনে কাটা পড়ে নিহত হন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়দের বরাতে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ভোরে চট্টগ্রাম দিক থেকে আসা একটি ট্রেন কক্সবাজার যাচ্ছিল। এসময় চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহর চাঁদা গোবিন্দ পুর পশ্চিম পাড়া ৯নং ওয়ার্ড এলাকায় ঘন কুয়াশায় রেললাইন পার হওয়ার সময় এক ব্যক্তি কাটা পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে হারবাং ফাঁড়ির পুলিশ এবং রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

ওসি জানান, নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য রেলওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। এরআগে, গত ১০ জানুয়ারি কক্সবাজারে ঈদগাঁও উপজেলার মধ্যম নাপিতখালীতে ট্রেনে কাটা পড়ে আব্দুস সালাম (৪০) এক কৃষক নিহত হন।

নিহত আব্দুস সালাম ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের জুমছড়ি এলাকার খেছু মিয়ার ছেলে। পেশায় কৃষক এ যুবক কাজের উদ্দেশে ঈদগাঁওতে এসেছিলেন।

আরও পড়ুন