সীতাকুন্ডে সেল্ফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণহানি

চট্টগ্রামের সীতাকুন্ড ভাটিয়ারীতে রেল লাইনে দাঁড়িয়ে চলন্ত ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে রুহুল আমিন হোসেন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুলাই) সকাল সোয়া ১১ টায় উপজেলার ভাটিয়ারী এলাকায় এই ঘটনা ঘটেছে।
ট্রেনে কাটা পড়ে নিহত রুহুল আমিন ভোলা জেলার লাল মোহন থানার বদরপুর গ্রামের কারিগর বাড়ীর মোঃ বিল্লাল হোসেন কারিগরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুহুল আমিন কয়েকজনকে সাথে নিয়ে রেল লাইন দিয়ে হাটছিলেন। এমন সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি তাদের কাছাকাছি আসার পর লাইনে দাঁড়িয়েই সে সেল্ফি তুলতে চেয়েছিল। মূহুর্তে ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে ছিটকে ফেলে দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

নিহতের মোবাইল থেকে তার বোনের সাথে কথা হলে বোন প্রতিনিধিকে জানান, তিনদিন আগে সে বাড়ী থেকে চট্টগ্রাম ভাটিয়ারী গিয়েছিল কাজের সন্ধানে। এখনতো ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনছি।

চট্টগ্রাম রেলওয়ে থানার এসআই সালাউদ্দিন আল নোমান জানান,ভাটিয়ারী খাদেম পাড়া এলাকায় এক ব্যাক্তির মৃতদেহ রেললাইনের পাশে পড়ে আছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

আরও পড়ুন