ফেনীতে ছাত্রদলের মশাল মিছিলে হামলা, গুলিবিদ্ধসহ আহত ১২

ফেনীতে অবরোধের সমর্থনে ছাত্রদলের মশাল মিছিলে হামলা হয়েছে। এতে গুলিবিদ্ধসহ ১০ থেকে ১২ জন হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে শহরের ট্রাংক রোড়ের বড় মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

জেলা ছাত্রদলের পক্ষ থেকে হামলার জন্য পুলিশ এবং যুবলীগের নেতাকর্মীদের দায়ী করা হচ্ছে। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে গুলি করার বিষয়টি অস্বীকার করা হয়।

এদিকে ছাত্রদলের একটি সূত্র জানিয়েছে আহতদের গোপনে বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কারও নাম পরিচয় প্রকাশ করেনি তারা।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন জানান, ‘রাত ৮টার দিকে শহরের পশ্চিম উকিলপাড়া এালাকার পানির টাংকি এলাকা থেকে অবরোধের সমর্থনে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করে।

মিছিলে ছাত্রদল সভাপতি সালাহউদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েল পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

মিছিলটি তাকিয়া রোড় হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের সামনে পৌঁছলে পুলিশ ও যুবলীগের নেতাকর্মীরা ধাওয়া করে গুলি ছুঁড়তে থাকে। এতে মিছিলে অংশ নেয়া ১০ থেকে ১২ জন গুলিবিদ্ধ সহ আহত হয়।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান জানান, পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভাঙচুর হওয়া একটি সিএনজি-অটোরিকশা পায়। পুলিশের পক্ষ থেকে গুলি করার বিষয়টি ওনার জানা নেই। তবে কে বা কারা গুলি করছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন