আজকের আধুনিক রাঙ্গুনিয়া প্রধানমন্ত্রীর উপহার : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আগে মানুষ পদুয়া একবার আসলে আর আসতে চাইত না। কারণ রাস্তা ছিল না, ব্রিজ ছিল না যোগাযোগ ব্যবস্থা ছিল খুবই নাজুক। মানুষকে বর্ষাকালে নৌকা ব্যবহার করে নদী পার হতে হত। এরফলে মানুষ বিরক্ত হয়ে যেত। কিন্তু এখন উন্নয়নের ধারায় পদুয়া বদলে গেছে। কাপ্তাই রোড ছাড়া অন্য কোন রাস্তায় কার্পেট ছিলনা। আমি নির্বাচনে জেতার পরে এ পদুয়ার চিত্র পাল্টে দিয়েছি। পদুয়া আজকে আধুনিক জনপদে রূপান্তরিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) চট্টগ্রামের রাঙ্গুনিয়া পদুয়া রাজারহাট মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রচারণা কার্যক্রম উপলক্ষ্যে পদুয়া আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখানে এখন সবধরনের সুযোগ সুবিধা রয়েছে। আগে মানুষ যোগাযোগ ব্যবস্থার কারণে পিছনে পরে ছিল, কিন্তু আজকে দেখেন উন্নয়নের ছোঁয়া লেগে আমাদের এলাকা কত এগিয়ে গেছে। আজকে মানুষের পাকা ঘর, উন্নত ব্রিজ, ডিজিটাল সেন্টার, বিভিন্ন ভাতা থেকে শুরু করে আরও অনেক উন্নয়ন মূলক কাজ করা হয়েছে। আপনারা আমাকে নির্বাচন করেছিলেন, প্রধানমন্ত্রী আমাকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক বানিয়েছে। আমি আপনাদের মুখ উজ্জ্বল করেছি। আপনারা দোয়া করবেন আমি যেন এ ধারা অব্যাহত রাখতে পারি।

এ জনসভায় বিশেষ অতিথি হিসেবে উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এবং উপজেলা আওয়ামী লীগ নেতা বক্তৃতা করেন। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য জনসাধারণ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের অফিস উদ্বোধন করেন।

আরও পড়ুন